কনটেন্টটি শেয়ার করতে ক্লিক করুন
১। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২২-২০২৩
২। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ।
৩। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা।
৪। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত।
৫। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।
৬। অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫
মাননীয় প্রতিমন্ত্রী
জনাব আহসানুল ইসলাম টিটু, এমপি মাননীয় প্রতিমন্ত্রী,বাণিজ্য মন্ত্রণালয়
বিস্তারিত
সচিব
মোহাং সেলিম উদ্দিন
সচিব, বাণিজ্য মন্ত্রণালয়
নিবন্ধক(অতিরিক্ত সচিব)
মোঃ মিজানুর রহমান এনডিসি
নিবন্ধক (অতিরিক্ত সচিব)